Available Blocks

A, B, C, D, E, F, G, H, I, J, K, L, M, N

Available Plot Sizes

3 Katha, 5 Katha, 7 Katha & 10 Katha

আমাদের প্রকল্প :

শস্য-শ্যামল সবুজে ভরা আমাদের এ বাংলাদেশ। প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি এ বাংলাদেশকে নিয়ে আমরা গর্বিত। আমাদের এ সবুজ বাংলাদেশকে রক্ষা করা এবং সমৃদ্ধ করা প্রত্যেক নাগরিকের পবিত্র দায়িত্ব। বাংলাদেশের অধিকাংশ নাগরিকের কর্মজীবন ঢাকা কেন্দ্রীক। বর্তমানে ঢাকা শহরে একান্ত প্রয়োজনীয় আবাসন নির্মাণ করে বসবাস করা কল্পনারও বাহিরে। তাই সে কল্পনাকে বাস্তবায়ন, নাগরিক আবাসন সমস্যা সমাধান ও সারা বিশ্বে জলবায়ু পরিবর্তন এবং অর্থনৈতিক মন্দা এ দুটি বিষয়কে মোকাবেলা করার লক্ষ্যে “পূর্বাচল গ্রীন ল্যান্ড টাউন” প্রকল্পটি বাস্তবায়ন করে বাংলাদেশের সামগ্রীক উন্নয়নের অংশীদার হতে চায়। সবুজের মাঝে রয়েছে সুন্দর স্বাস্থ্য ও সমৃদ্ধি। এ লক্ষ্যেই আমরা পূর্বাচল গ্রীন ল্যান্ড টাউন প্রকল্পে আপনার ঠিকানা গড়ে দিয়ে মহান দায়িত্ব পালন করতে চাই। ”পূর্বাচল গ্রীন ল্যান্ড টাউন প্রকল্পআপনি এবং আপনার প্রজন্মের জন্য রয়েছে অপার অর্থনৈতিক সম্ভাবনা, পরিকল্পিত ব্যবসা বান্ধব পরিবেশ, আরামদায়ক এবং নিরাপদ বাসস্থানের ব্যবস্থা।

প্রকল্পের সুযোগ-সুবিধা :

মসজিদ, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, খেলার মাঠ, লেক, হাসপাতাল, ব্যাংক, কমিউনিটি সেন্টার, শপিংমল, মার্কেট, কাঁচাবাজার, পয়ঃনিষ্কাশন, ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট, ওয়াটার রিজার্ভার, পাম্প হাউজ, এটিএম বুথ, ঈদগাহ, কবরস্থানসহ আধুনিক জীবন-যাপনের সকল নাগরিক সুযোগ-সুবিধা এখানে বিদ্যমান।
প্রকল্পের আয়তন :
প্রকল্পটি আনুমানিক ১২০০ বিঘা জমি নিয়ে গঠিত যেখানে প্রায় ৩০০০ প্লট রয়েছে।
অবকাঠামোগত সুবিধা :
পানি, গ্যাস, বিদ্যুৎ, টেলিফোন, পোষ্টঅফিস, ফায়ার সার্ভিস, পুলিশ ষ্টেশন / ফাঁড়ি সহ প্রয়োজনীয় চাহিদাসমূহ প্রকল্পের নিজস্ব ও সরকারি, নীতিমালা অনুযায়ী পূরণ করা হবে।
৭০ হাজার দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন শেখ হাসিনা ক্রিকেট স্টেডিয়াম যা আন্তর্জাতিক মান সম্পন্ন।
রাজউক “পূর্বাচল নিউ টাউন” হবে যানজট মুক্ত। কারণ বাংলাদেশের সবচেয়ে প্রশস্ত রাস্তা (৩০০’) এবং দেশের বৃহত্তম ও দৃষ্টি-নন্দন চমৎকার ফ্লাইওভার নির্মিত হচ্ছে এখানে।
রাজউক “পূর্বাচল নিউ টাউন” হবে বায়ু, শব্দ-দূষণ মুক্ত, মনোরম পরিবেশের একটি আদর্শ শহর।
সর্বাধুনিক শিক্ষা ও স্বাস্থ্য অবকাঠামোর সমন্বয়ে গঠিত হবে এই শহর।
পরিকল্পিত বাণিজ্যিক স্থাপনা নির্মাণের ফলে রাজউক “পূর্বাচল নিউ টাউন” এর গুরুত্ব ও মূল্য দ্রুত বৃদ্ধি পাবে।

লে আউট প্লান :

লোকেশন ম্যাপ :